41 w ·MSA Private Program of Md. Sazzad Alam

একদশ শ্রেণির Physics, ব্যাচের পরীক্ষায় প্রথম হওয়ায় Sa De Kur Rahman কে এবং দ্বাদশ শ্রেণির Chemistry ব্যাচের পরীক্ষায় প্রথম হওয়ায় 'মেহেরাব হোসাইন আবির' কে সাজ্জাদ স্যারের MSA Private Program এর পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন, দোয়া ও শুভ কামনা।

🎯 বাংলাদেশ গণিত সমিতি স্বীকৃত সূত্র আবিষ্কারক Md. Sazzad Alam(সাজ্জাদ স্যার) -এর দশম শ্রেণীর পদার্থবিজ্ঞান +রসায়ন +জীববিজ্ঞান ব্যাচ, গণিত +উচ্চতর গণিত ব্যাচ ও নবম শ্রেণির গণিত + বিজ্ঞান ব্যাচ; সপ্তম ও অষ্টম শ্রেণির গণিত + বিজ্ঞান ব্যাচ
এবং একাদশ-দ্বাদশ শ্রেণির পদার্থবিজ্ঞান ব্যাচ, রসায়ন ব্যাচ ও উচ্চতর গণিত ব্যাচ সমূহে ছাত্র-ছাত্রী ভর্তি চলছে।

আবার; Sazzad Alam স্যারের MSA Private Program এর সৌজন্যে MSAMSA Organization কর্তৃক আয়োজিত Scholarship পরীক্ষার (সম্পূর্ণ ফ্রি তে) রেজিষ্ট্রেশন চলছে।রেজিষ্ট্রেশন ফরম ডাউনলোড করার লিংক: https://g.co/kgs/yMx9qS

📢 Md. Sazzad Alam (সাজ্জাদ স্যার) এর MSA Private Program এর সৌজন্যে প্রতি বছর বিভিন্ন ক্যাটাগরিতে নূন্যতম 121000/- (এক লক্ষ একুশ হাজার টাকা) শিক্ষাবৃত্তি দেওয়া হয়।

🗣️ ষষ্ঠ, সপ্তম ও অষ্টম শ্রেণির Scholarship পরীক্ষা প্রতি বছর এপ্রিল মাসের তৃতীয় শুক্রবার অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ।

🗣️ নবম-দশম শ্রেণির Scholarship পরীক্ষা প্রতি বছর আগষ্ট মাসের তৃতীয় শুক্রবার অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ।

🗣️ একাদশ-দ্বাদশ শ্রেণির Scholarship পরীক্ষা প্রতি বছর ডিসেম্বর মাসের তৃতীয় শুক্রবার অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ।

☎️01689913956

🏴 বোর্ড পরীক্ষা হোক বা অটোপাশ দিক বা একাডেমিক পরীক্ষা পদ্ধতির যত পরিবর্তনই হোক না কেন; বুয়েট বা মেডিকেল কলেজ বা কৃষি বিশ্ববিদ্যালয় বা অন্য যে কোনো পাবলিক বিশ্ববিদ্যালয়ে (বিজ্ঞান বিভাগ থেকে) পড়তে চাইলে পদার্থবিজ্ঞান, রসায়ন, জীববিজ্ঞান ও উচ্চতর গণিতে ভালো দক্ষতা অর্জন করে ভর্তি পরীক্ষা দিয়েই চান্স পেতে হবে।
👉🏻 Physics, Chemistry, Biology & Higher Mathematics এই বিষয় সমূহে অসাধারণ দক্ষতা অর্জন করার জন্য কিশোরগঞ্জ জেলায় বেস্ট অপশন হলো MSA Private Program of Md. Sazzad Alam

🎯 সাজ্জাদ স্যার শিক্ষার্থীদের মেধার পরিপূর্ণ বিকাশ ঘটিয়ে তাদেরকে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পজিটিভ প্রভাবক হিসেবে কাজ করেন। (আল্লাহর রহমতে) যার প্রমাণ তিনি 2015 সাল থেকেই রেখে আসছেন।

💝 আলহামদুলিল্লাহ!!! 2015 সাল থেকে অন্যান্য বছরের ন্যায় SSC 2023 পরীক্ষায় ও কিশোরগঞ্জ জেলায় ছেলেদের মধ্যে ও মেয়েদের মধ্যে সর্বোচ্চ নম্বর পেয়েছে Md. Sazzad Alam (সাজ্জাদ স্যার) এর MSA Private Program এর স্টুডেন্ট।

🎯 পাশাপাশি প্রতি বছরের ন্যায় এ বছরও কিশোরগঞ্জ জেলা থেকে যে সকল শিক্ষার্থী নটরডেম, হলিক্রস এবং সেন্ট যোসেফ কলেজে চান্স পেয়েছে তাদের মধ্যে প্রায় 95% ই Sazzad স্যারের স্টুডেন্ট।

🎯 SSC 2023 পরীক্ষায় কিশোরগঞ্জ জেলায় ছেলেদের মধ্যে সর্বোচ্চ নম্বর পেয়েছে Md. Sazzad Alam স্যারের স্টুডেন্ট 'স্বরোচিস বর্মন (মনন)' [রোলঃ 184382, রেজিষ্ট্রেশনঃ 2010502747] মোট 1300 নম্বরের মধ্যে সে পেয়েছে 1244 নম্বর এবং মেয়েদের মধ্যে সর্বোচ্চ নম্বর পেয়েছে সাজ্জাদ স্যারের স্টুডেন্ট 'নাঈমা আক্তার তন্নী' [রোলঃ 220068, রেজিষ্ট্রেশনঃ 2010503363] মোট 1300 নম্বরের মধ্যে সে পেয়েছে 1235 নম্বর।

🎯 প্রতি বছর কিশোরগঞ্জ থেকে যে সকল শিক্ষার্থী বুয়েট, মেডিকেল কলেজ, কৃষি বিশ্ববিদ্যালয় সহ সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় ভালো ফলাফল করে চান্স পায় তাদের সিংহভাগই সাজ্জাদ স্যারের এমএসএ প্রাইভেট প্রোগ্রাম এর স্টুডেন্ট।

📣 প্রিয় শিক্ষার্থীরা তোমারা যদি একাডেমিক ও বোর্ড পরীক্ষার পাশাপাশি বুয়েট, মেডিকেল কলেজ, ঢাকা বিশ্ববিদ্যালয়, কৃষি বিশ্ববিদ্যালয় সহ সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার জন্য নিজেকে শুরু থেকেই যথাযথ ভাবে প্রস্তুত করতে চাও;
তবে সময় নষ্ট না করে সাজ্জাদ স্যারের এমএসএ প্রাইভেট প্রোগ্রাম এর Physics Chemistry Biology Mathematics And Higher Mathematics ব্যাচ সমূহে ভর্তি হয়ে যাও।"

যোগাযোগ:
Md. Sazzad Alam
Director of MSA Private Program
CEO of MSAMSA Organization
☎️01689913956
🏠936/3 ভূইয়া বাড়ি, উকিলপাড়া কিশোরগঞ্জ।
অথবা, বেতারভবনের বিপরীত দিকের গলিতে সাজ্জাদ স্যারের বাসা, উকিলপাড়া, কিশোরগঞ্জ।

[এডমিন পোস্ট]

MSA Private Program এর পরিচালক Md. Sazzad Alam (সাজ্জাদ স্যার) কর্তৃক সূত্র আবিষ্কার ও বাংলাদেশ গণিত সমিতি হতে স্বীকৃতি প্রাপ্তি বিষয়ে 11 জানুয়ারি 2014 তারিখে দৈনিক সমকাল পত্রিকায় প্রকাশিত নিউজ এর লিংক :
http://epaper.samakal.com/nogo....r-edition/2014-01-11

image
image