MSA Private Program  shared a  post
1 y ·Youtube

Md. Sazzad Alam (সাজ্জাদ স্যার) এর MSA Private Program এর SSC-23 ব্যাচের 60000/- (ষাট হাজার টাকা) শিক্ষাবৃত্তি বিজয়ী শিক্ষার্থীদেরকে সহ সকল পরীক্ষার্থীদের জন্য দোয়া ও শুভ কামনা এবং SSC পরীক্ষার পরপরই শুরু হওয়া Sazzad স্যারের একাদশ শ্রেণির Higher Mathematics, Chemistry, Physics & Biology ব্যাচ সমূহে ভর্তির আমন্ত্রণ জানাচ্ছি।

উল্লেখ্য যে, "যে সকল শিক্ষার্থী একাডেমীক ও বোর্ড পরীক্ষার পাশাপাশি বুয়েট, মেডিকেল কলেজ, ঢাকা বিশ্ববিদ্যালয়, কৃষি বিশ্ববিদ্যালয় সহ সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার জন্য নিজেকে শুরু থেকেই যথাযথ ভাবে প্রস্তুত করতে চাও;
তারা SSC পরীক্ষার পর সময় নষ্ট না করে সাজ্জাদ স্যারের এমএসএ প্রাইভেট প্রোগ্রাম এর Physics Chemistry Biology And Higher Mathematics Private ব্যাচ সমূহে ভর্তি হয়ে যাও।"

"আল্লাহর রহমতে প্রস্তুতিটা এমন হোক যেন সকল প্রতিষ্ঠানেই চান্স হয়, তাহলে তুমি তোমার ইচ্ছা অনুযায়ী ভর্তি হতে পারবা ইনশাআল্লাহ।

যোগাযোগ:
☎️01689913956
🏠936/3 ভূইয়া বাড়ি, উকিলপাড়া কিশোরগঞ্জ।


🛑 সাজ্জাদ স্যারের এমএসএ প্রাইভেট প্রোগ্রাম -এর বৈশিষ্ট্য সমূহ:

🌹 নবম ও দশম শ্রেণীর ব্যাচ সমূহের সকল পরীক্ষার মোট প্রাপ্ত নম্বরের ভিত্তিতে যে বা যারা প্রথম স্থান অধিকার করবে তারা পাবে 12000/- শিক্ষাবৃত্তি, যে বা যারা দ্বিতীয় স্থান অধিকার করবে তারা পাবে 10000/- শিক্ষাবৃত্তি এবং যে বা যারা তৃতীয় স্থান অধিকার করবে তারা পাবে 8000/- শিক্ষাবৃত্তি।

🌹 একাদশ ও দ্বাদশ শ্রেণির পদার্থবিজ্ঞান, রসায়ন ও উচ্চতর গণিত ব্যাচের একটি কোর্সে যে Champion হবে পরবর্তী কোর্সে সে কোর্স ফী এর 50% শিক্ষাবৃত্তি পাবে।


👉🏻 একাদশ ও দ্বাদশ শ্রেণির ব্যাচে প্রতিটি অধ্যায় এমনভাবে পড়ানো হয় যেন একাডেমিক পরীক্ষার পাশাপাশি বুয়েট, মেডিকেল ও পাবলিক বিশ্ববিদ্যালয় সমূহের ভর্তি পরীক্ষার প্রস্তুতি হয়ে যায়।
এবং নবম-দশম শ্রেণীর ব্যাচ সমূহে প্রতিটি অধ্যায় এমনভাবে পড়ানো হয় যেন একাডেমিক পরীক্ষার পাশাপাশি নটরডেম, হলিক্রস প্রভৃতি কলেজের ভর্তি পরীক্ষার প্রস্তুতির হয়ে যায়।

🔥 সৃজনশীল, MCQ এবং ভর্তি পরীক্ষায় ভালো করার জন্য প্রয়োজনীয় সাজ্জাদ স্যারের "সৃজনশীল ও MCQ শর্টকাট ট্যাকনিক" শিট সমূহ (সমাধান সহ) সম্পূর্ণ বিনামূল্যে দেওয়া হয়।, অর্থাৎ কোর্স ফী ছাড়া অন্য কোন hidden চার্জ নেই।[2015 সাল থেকে এ পর্যন্ত অনুষ্ঠিত বোর্ড পরীক্ষা ও ভর্তি পরীক্ষা সমূহে উক্ত শিট সমূহ থেকে শতভাগ কমন পরেছে]

❤️ কোর্স সম্পন্ন হওয়ার পরও যদি কোনো শিক্ষার্থীর সৃজনশীল বা বা MCQ বা ভর্তি পরীক্ষার প্রশ্নে বা কোন টপিকে বুঝতে সমস্যা হয় তবে সেটা সমাধান করে দেওয়া হয়।

💓 স্টুডেন্ট ভর্তি পরীক্ষা দিয়ে তার টার্গেট মতো কোন শিক্ষা প্রতিষ্ঠান ভর্তি হওয়ার পূর্ব পর্যন্ত তার সর্বোচ্চ কেয়ার নিশ্চিত করা হয়।

👉🏻 সপ্তাহে তিনটি ক্লাস + একটি বিশেষ শিট সলুশন ক্লাস (মোট চারটি ক্লাস)


👉🏻 সাপ্তাহিক পরীক্ষা + মাসিক মডেল টেস্ট + ফাইনাল মডেল টেস্ট। অনলাইনে রেজাল্ট প্রকাশের মাধ্যমে অভিভাবকদের অভিহিত করন।
[নির্ধারিত কোর্স ফী ছাড়া পরীক্ষার জন্য আলাদা কোন ফী নেওয়া হয়না, শিক্ষার্থীদের মনযোগ বৃদ্ধির জন্য প্রতিটি পরীক্ষায় ভালো ফলাফল অর্জনকারীদের পুরষ্কার প্রদান করা হয়|]


📣 উল্লেখ্য যে, MSA Private Program এর পরিচালক Md. Sazzad Alam (সাজ্জাদ স্যার) পদার্থবিজ্ঞান, গণিত ও ম্যাক্রোইকোনোমিক্স এ ব্যবহার উপযোগী কতগুলো সূত্র ঊদ্ভাবন করেছেন| সূত্রগুলো 'বাংলাদেশ গণিত সমিতি' স্বীকৃতি দিয়ে তাদের জার্নাল 'গণিত পরিক্রমা' এর একবিংশ ও পণ্ঞ্চবিংশ খণ্ডে প্রকাশ করেছে|

🌟 সাজ্জাদ স্যার কর্তৃক সূত্র আবিষ্কার ও বাংলাদেশ গণিত সমিতি হতে স্বীকৃতি প্রাপ্তি বিষয়ে 11 জানুয়ারি 2014 তারিখে দৈনিক সমকাল পত্রিকায় প্রকাশিত নিউজ এর লিংক :


8 সেপ্টেম্বর 2013 তারিখে দৈনিক প্রথম আলো পত্রিকায় প্রকাশিত নিউজ এর লিংক:


🛑 সাজ্জাদ স্যারের এমএসএ প্রাইভেট প্রোগ্রাম এর ব্যাচসমূহ:-

👉🏻 বুয়েট ও মেডিকেল কলেজ ভর্তি প্রস্তুতি ব্যাচ
👉🏻 নবম শ্রেণির রসায়ন + পদার্থবিজ্ঞান + জীববিজ্ঞান ব্যাচ
👉🏻 দশম শ্রেণির রসায়ন + পদার্থবিজ্ঞান + জীববিজ্ঞান ব্যাচ
👉🏻 একাদশ শ্রেণির রসায়ন ব্যাচ
👉🏻 একাদশ শ্রেণির পদার্থবিজ্ঞান ব্যাচ
👉🏻 একাদশ শ্রেণির উচ্চতর গণিত ব্যাচ
👉🏻 দ্বাদশ শ্রেণির রসায়ন ব্যাচ
👉🏻 দ্বাদশ শ্রেণির পদার্থবিজ্ঞান ব্যাচ
👉🏻 দ্বাদশ শ্রেণির উচ্চতর গণিত ব্যাচ
👉🏻 নবম শ্রেণির সাধারণ গণিত + উচ্চতর গণিত ব্যাচ
👉🏻 দশম শ্রেণির সাধারণ গণিত + উচ্চতর গণিত ব্যাচ
👉🏻 সপ্তম ও অষ্টম শ্রেণির গণিত + বিজ্ঞান ব্যাচ
👉🏻 চাকুরী প্রত্যাশিদের জন্য গণিত + MA ব্যাচ

📣 Higher Mathematics, Chemistry, Physics & Biology বিষয় সমূহে দক্ষতা বৃদ্ধির জন্য সাজ্জাদ স্যারের এমএসএ প্রাইভেট প্রোগ্রাম কিশোরগঞ্জ জেলায় এক অনন্য প্রতিষ্ঠান।
Sazzad Sir ইতিমধ্যে সকলের আস্থা অর্জন করেছেন। যেমন SSC-2021 পরীক্ষায় Md. Sazzad Alam (সাজ্জাদ স্যারের) এমএসএ প্রাইভেট প্রোগ্রাম এর ছাত্র Mahfujur Rahman (SSC-21 রোলঃ 179865 রেজিষ্ট্রেশন নম্বরঃ1810414509; মোট প্রাপ্ত নম্বরঃ 1244) কিশোরগঞ্জ জেলায় ছেলে ও মেয়েদের মধ্যে সম্মিলিতভাবে প্রথম হয়েছিল (1300 নম্বরের মধ্যে সে পেয়েছিল 1244 নম্বর) এবং SSC-2022 পরীক্ষায় মাইশা জান্নাত মাহজাবিন’[SSC-22 রোলঃ 207898; রেজিষ্ট্রেশন নম্বরঃ1910287479; মোট প্রাপ্ত নম্বর : 1300 নম্বরের মধ্যে 1253] কিশোরগঞ্জ জেলায় মেয়েদের মধ্যে প্রথম হয়েছে।

🔥 Md. Sazzad Alam স্যারের ফ্রি ক্লাস এর লিংক:



🔥 সাজ্জাদ স্যার সম্পর্কে জানতে চাইলে নিচের লিংকে ক্লিক করেন:




image
image
image
image
+16