লিংকিতে অ্যাম্বাসেডর নিয়োগ করা হচ্ছে !!!
আপনি ও হতে পারেন লিংকি অ্যাম্বাসেডর এবং লিংকি পরিবারের একজন গর্বিত সদস্য।

লিংকি অ্যাম্বাসেডর কি?
লিংকির প্রচার প্রসারের জন্য লিংকির পক্ষ থেকে কিছুসংখ্যক প্রতিনিধি নির্বাচন করা হবে। এই প্রতিনিধিগন ই হচ্ছে লিংকি অ্যাম্বাসেডর। পরবর্তীতে এই লিংকি অ্যাম্বাসেডর দের নিয়ে বিভাগ এবং জেলা ভিত্তিক কমিটি করা হবে যারা লিংকি সেন্ট্রাল কমিটির সাথে যুক্ত থেকে বিভাগীয় এবং জেলা কমিটির নেতৃত্ব দিবেন। Read More এ ক্লিক করে বিস্তারিত জানুন...

লিংকি অ্যাম্বাসেডর দের কাজ কি হবে?
লিংকি অ্যাম্বাসেডর গন লিংকির প্রচার প্রসারের জন্য বিভিন্ন ধরনের কাজ করবেন।

যেমনঃ
১। ফেসবুক প্রোফাইল, পেজ, গ্রুপ, লাইভ ইত্যাদিতে লিংকি বিষয়ক প্রচারণা
২। বিভিন্ন ব্লগ বা ওয়েবসাইটে লিংকি বিষয়ক প্রচারণা
৩। অনলাইন বা অফলাইন পত্রিকা তে লিংকি বিষয়ক প্রচারণা
৪। ইউটিউবে লিংকি বিষয়ক প্রচারণা

এ ছাড়াও বিভিন্ন অনলাইন এবং অফলাইন কাজের মাধ্যমে লিংকি অ্যাম্বাসেডর গন লিংকি কে মানুষের মধ্যে পরিচিত করাবেন এবং লিংকির ব্যবহারকারির সংখ্যা বাড়াবেন।

লিংকি অ্যাম্বাসেডর হওয়ার যোগ্যতা
আপনি যদি স্মার্ট হন অথবা প্রতিদিন কমপক্ষে ২ ঘন্টা সময় অনলাইনে থাকেন অথবা বন্ধু বান্ধব এবং পরিচিত লোকজনের সাথে নিয়মিত যোগাযোগ রাখেন অথবা বিভিন্ন ফেসবুক পেজ বা গ্রুপে একটিভ থাকেন অথবা আপনার অনেক পরিচিতি থাকে অথবা ফেসবুক লাইভ করেন অথবা ইউটিউবে ভিডিও বানাতে ভালবাসেন অথবা কোন অনলাইন বা অফলাইন পত্রিকার সাথে যুক্ত আছেন অথবা কোন ওয়েবসাইট বা ব্লগের সাথে যুক্ত আছেন অথবা আপনি আপনার পরিচিত লোকজনের কাছে লিংকি কে পরিচিত করাতে পারবেন বলে বিশ্বাস করেন তাহলে আপনিও হতে পারেন লিংকি অ্যাম্বাসেডর এবং লিংকি পরিবারের একজন গর্বিত সদস্য।

লিংকি অ্যাম্বাসেডর রা কি কি সুবিধা পাবেন?
লিংকি একটি প্রাইভেট লিমিটেড কোম্পানি। লিংকি আগামিতে অনেক শক্তিশালী এবং জনপ্রিয় একটি সোশ্যাল মিডিয়া হতে যাচ্ছে। লিংকি অ্যাম্বাসেডর গন লিংকি সেন্ট্রাল কমিটির সাথে যুক্ত থেকে বিভাগীয় এবং জেলা কমিটির নেতৃত্ব দিবেন। লিংকি অ্যাম্বাসেডরদের সর্বোচ্চ সুবিধা দিয়েই লিংকির সকল ব্যবসায়িক পরিকল্পনা করা হবে। তাই এই ডিজিটাল যুগে আপনার সুন্দর ভবিষ্যৎ ক্যারিয়ারের স্বপ্নকে বাস্তবায়ন করতে লিংকি অ্যাম্বাসেডর হওয়ার এই সুবর্ণ সুযোগ আপনিও নিতে পারেন।

আপনি যদি লিংকি অ্যাম্বাসেডর হতে ইচ্ছুক থাকেন তাহলে কমেন্ট করে জানান। লিংকি টিম থেকে আপনার সাথে যোগাযোগ করা হবে। লিংকি আপনার জন্য অপেক্ষা করছে। ধন্যবাদ।
#linkeei_ambassador
#ambassador

image